আম্পানে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের পাশে জাতীয় ছাত্রসমাজ

সারাদেশে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের সহায়তা অংশ হিসেবে দুর্যোগ কবলিত এলাকায় খাবার সামগ্রী ও বই দিয়েছেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে যেসব শিক্ষার্থীর ঘরবাড়ী সম্পূর্ণ বিধ্বস্ত হয়েছে, পরিবার পরিজন নিয়ে যারা খোলা আকাশের নিচে বসবাস করছেন, জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটি তাদেরকে বই, খাতা, কলম ও এক মাসের খাবার সামগ্রী উপহার দেয়ার এই কর্মসূচী হাতে নেন।

এর অংশ হিসেবে ক্ষতিগ্রস্থ গাইবান্ধা সুন্দরগঞ্জ ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রি কলেজর ডিগ্রি ১ম বর্ষরে মানবিক বিভাগে পড়ুয়া ছাত্র নাহিদ হাসান ও সাজেদুল ইসলামকে এসব উপহার সামগ্রী দেয়া হয়। এসব সামগ্রী তুলে দেন জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন।

আল মামুন বলেন, দেশের যে কোন দূর্যোগে যেন শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যাহত না হয়, করোনার এ সংকটকালে বইয়ের অভাবে যেন পড়ালেখা বন্ধ না থাকে এ জন্য আমরা ছুটে এসেছি।

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে বিপর্যস্ত উপকূল অঞ্চলসহ ক্ষতিগ্রস্ত এলাকার নেতাকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ অব্যাহত রেখেছেন বলেও জানান তিনি।

শিক্ষার্থী নাহিদ হাসান ও সাজেদুল ইসলাম দুর্যোগ কালীন সময়ে জাতীয় ছাত্রসমাজের এই উপহার পেয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম, প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহ সুলতান সুজন, যুগ্ম পাঠচক্র বিষয়ক সম্পাদক মোসলেম মিয়াজী, রংপুর মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ামুল সরোয়ার আসিফ, সুন্দরগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানাসহ জাতীয় ছাত্র সমাজের অন্যান্য নেতৃবৃন্দ।

জেএম/রাতদিন