আসছে জনের ‘অ্যাটাক’

‘রেস টু’, ‘ঢিশুম’ ও ‘হাউজফুল টু’ এই তিনটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন জন আব্রাহাম ও জ্যাকলিন ফার্নান্দেজ। এবার চতুর্থবারের মতো জুটিবদ্ধ হতে যাচ্ছেন তারা। শোনা যাচ্ছে, ‘অ্যাটাক’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন বলিউডের এই দুই তারকা।

এ প্রসঙ্গে বলিউডের এই দুই তারকা একটি ঘনিষ্ঠসূত্র জানান, “অ্যাটাক’র জন্য শুরু থেকেই প্রথম পছন্দ ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। এমনকি পরিচালক লক্ষ ও জ্যাকলিন বেশ কিছুদিন ধরেই একসঙ্গে কাজ করতে চেয়েছিলেন। তাই বলিউডের এই অভিনেত্রীকে যখন ছবিটির সারাংশ পড়ে শুনানো হয় তিনি তাতে অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেন। শিগগিরই চুক্তিবদ্ধ হবেন তিনি।”

যোগ করে ওই সূত্র আরও জানান, “অ্যাকশন পাওয়ার ও সৌন্দর্যের কারণেই প্রস্তাবটি দেওয়া হয়েছে জ্যাকলিনকে। কেননা ‘অ্যাটাক’-এ রয়েছে প্রচুর অ্যাকশন।”

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

সবশেষ ‘সাহো’ ছবির একটি আইটেম গানে প্রভাসের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্দেজকে। বর্তমানে তার হাতে রয়েছে সাজিদ নাদিয়াড়ওয়ালা পরিচালিত ‘কিক টু’র কাজ। যেখানে তার বিপরীতে থাকবেন সালমান খান।

এন এ/রাতদিন