এবার বড় হার নাসিরদের

আগের ম্যাচে এসেছিল বড় জয়। নাসির হোসেনের দুর্দান্ত বোলিংয়ের কল্যাণে আবুধাবির টি-টেন লিগে দারুণ জয়ে শুরু করেছিল পুনে ডেভিলস। তবে দ্বিতীয় ম্যাচে এসে বড় হারের স্বাদ নিতে হলো নাসির হোসেনের নেতৃত্বাধীন দলটির। কালান্দার্সের বিপক্ষে ১৭ বল আগেই ৯ উইকেটে হেরেছে তারা।

টস জিতে প্রথমে নাসির হোসেনদের ব্যাটিংয়ে পাঠায় কালান্দার্স। শুরুটা ভালোই হয় পুনের। তৃতীয় ওভারের প্রথম বলে কেনার লুইস যখন ফিরে যান, তখন পুনের স্কোরকার্ডে যুক্ত হয়েছে ২৯ রান। ৪ বল খেলে করেন ৩ রান।

আরেক ওপেনার টম কোহলার কোটমার দুর্দান্ত ব্যাটিং করতে থাকেন। আহমেদ ড্যানিয়েলের হাতে ক্যাচ দিয়ে জর্ডানের বলে আউট হওয়ার আগে ৩ ছক্কা ও ৫ চারে ২৮ বলে ৫৪ রান করেন তিনি।

শেষ দুই ব্যাটসম্যান রানের চাকা কিছুটা ধীরগতির করে দেন। ২৪ বলে ৩৯ রান করে দরবিশ রাসূল ও ৫ বলে ৯ রান করে অপরাজিত থাকেন কেশরিক ওয়ালটন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে দুই উইকেট হারিয়ে ১০৭ রান করে পুনে।

জবাব দিতে নেমে টম বেন্টনের ৪ চার ও ছক্কায় ১৮ বলে ৪৫ রান ও সোহাইল আক্তারের ৭ চারে ১৩ বলে ৩৩ রানের ইনিংসের ওপর ভর করে ১৭ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় কালান্দার্স। এদিন এক ওভার করে কোনো উইকেট ছাড়াই ২১ রান দেন নাসির।

এনএ/রাতদিন

মতামত দিন