এরশাদের কবর আজমীর শরীফের গিলাফে ঢাকলেন জাপা নেতাকর্মীরা

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর আজমীর শরীফ থেকে আনা গিলাফ দিয়ে ঢেকে দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার, ২৩ জুলাই রংপুরের ‘পল্লী নিবাসে’ এরশাদের কবর জিয়ারত করতে আসেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন জাতীয় পার্টির নেতাকর্মীরা। এসময় ফাতেহা পাঠ, দোয়া ও কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

পরে আজমীর শরীফ থেকে আনা গিলাফ দিয়ে ঢেকে দেয়া হয় এরশাদের সমাধি।

এর আগে ৩০ টি মাইক্রোবাস যোগে ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং এর ২৬ টি থানার ব্যানার নিয়ে নেতাকর্মীরা এসে পৌঁছান রংপুর মহানগরীর দর্শনার পল্লী নিবাসে এরশাদের সমাধি চত্বরে।

মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী। এসময় এরশাদের চাচাতো ভাই ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক শামসুজ্জামান মুকুল, প্রেসিডিয়াম সদস্য ঢাকা উত্তর মহানগর জাতীয় পার্টি সভাপতি ফয়সাল চিশতী, প্রেসিডিয়াম সদস্য ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

এবি/রাতদিন