এরশাদের কবর জিয়ারত করলেন নোয়াখালী জাপা নেতৃবৃন্দ

সদ্য প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন নোয়াখালী জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

আজ শুক্রবার, ২৬ জুলাই দুপুরে রংপুর মহানগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাসে এরশাদের কবরের পাশে দাঁড়িয়ে দোয়া করেন তারা। এরপর শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন নেতাকর্মীরা।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, নোয়াখালী জাতীয় পার্টির সভাপতি ও এস.এ গ্রুপ অব কোম্পানীজ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ’র নেতৃত্বে সাবেক রাষ্ট্র প্রধানের কবর জিয়ারত করেন দলীয় নেতাকর্মী ও গ্রুপের কর্মকর্তারা।

জাপার যুগ্ম মহাসচিবের সালাহ উদ্দিন আহমেদ’র নেতৃত্বে এরশাদের কবর জিয়ারত

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক সাফিউর রহমান সাফী, মহানগরের যুগ্ন সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, এসএ গ্রুপের সমন্বয়ক ও নোয়াখালী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাসান মঞ্জুর, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠুসহ নোয়াখালী ও রংপুর জাপার নেতাকর্মীবৃন্দ।

পরে নোয়াখালী জেলা জাপা নেতৃবৃন্দ শোক বইতে স্বাক্ষর করেন।

জেএম/রাতদিন