এরশাদের ছেলেকে অপহরণের হুমকি?

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদকে ফোনে অপহরণের হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে। বর্তমানে এরশাদের বারিধারার বাসায় থাকেন এরিক। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

এরশাদের ব্যক্তিগত সহকারী ও দলের প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতারকে উদ্ধৃত করে এই খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যম বার্তাটোয়েন্টিফোরডটকম। সোমবার, ৮ জুলাই বিকালের দিকে সংবাদটি প্রকাশ করে অনলাইন গণমাধ্যমটি।

খালেদ আখতার জানান, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি গত তিন দিনে কয়েক দফায় এরিক এরশাদকে ফোন করে তাকে অপহরণ করার হুমকি দিয়েছেন।

বিদিশা ও এরশাদের বিচ্ছেদের পর এরিকের বিষয়টি কোর্টে গড়ায়। তখন সপ্তাহে নির্দিষ্ট দিনে ছেলেকে কাছে রাখার সুযোগ পেতেন বিদিশা। একটা সময় এমন ছিল যে নির্দিষ্ট দিনে সকালে মা বিদিশা ছেলেকে বাসায় নিয়ে যেতেন। সন্ধ্যায় এরশাদের বারিধারার বাসায় দিয়ে আসতেন।

সম্প্রতি হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা বাড়ার পর নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি একটি ট্রাস্টের নামে লিখে দিয়েছেন। আর সেই ট্রাস্ট্রের প্রধান উদ্দেশ্য বলা হয়েছে এরিকের ভরণপোষণ। এরিকের ভরণপোষণ শেষে উদ্বৃত্ত অর্থ সমাজসেবামূলক কাজে ব্যবহার করা যাবে। এমনকি এরিকের পরবর্তী প্রজন্মও এ ট্রাস্ট্রের সুবিধাভোগী হবেন বলে শর্ত যুক্ত করা হয়েছে।

এইচএ/রাতদিন