এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে ছাত্রসমাজের দোয়া মাহফিল

জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় তাঁর আত্মার শান্তি কামনা করে মুনাজাত করা হয়।

বুধবার, ১৫ জুলাই রাতে রংপুর নগরীর সেন্ট্রাল রোড় জাতীয় পার্টি কার্যালয়ে রংপুর জেলা জাতীয় ছাত্রসমাজের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর জাপার যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (বড়ো), মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী।

এছাড়াও রংপুর মহানগর জাতীয় ছাত্রসমাজ সভাপতি ইয়াছির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (ছোট), জাতীয় ছাত্র সমাজ কারমাইকেল কলেজ আহবায়ক ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী ও ছাত্র নেতা মুহিন সরকার ও জেপলিন প্রমুখ। এসময় ৩৩ টি ওয়ার্ডের জাতীয় ছাত্র সমাজের সভাপতি ও সাধারণ সম্পাদক, এবং কলেজ ও বিশ্ববিদ্যালয়ের জাতীয় ছাত্র সমাজের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার আল আমিন সুমন।