ওয়াহিদা খানমের মুখের সেলাই খোলা হলো, ডান হাতের আঙুল নাড়াতে পারছেন

দুর্বৃত্তের হামলার শিকার দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শরীরের ডান পাশের কিছুটা উন্নতি হয়েছে। তিনি হাতের আঙ্গুল নাড়ানোর চেষ্টা করছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

আজ বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেছেন, ওয়াহিদা খানম তার প্যারালাইজড হয়ে যাওয়া ডান হাতের আঙুল নাড়াতে শুরু করেছেন। এটা তার শারীরিক অবস্থার অনেক বড় উন্নতি বলে মনে করছেন চিকিৎসকরা। তিনি অনেকখানি ইমপ্রুভ করেছেন।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

এদিকে আজ বৃহস্পতিবার মুখের সেলাই খোলা হয়েছে এবং আগামী শনিবার মাথার সেলাই খোলার পর মেডিক্যাল বোর্ড মিটিংয়ে বসে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর দিবাগত রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে। তারা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। ওমর আলী রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এবি/রাতদিন