কাউন্সিলর তালিকা সংশোধনের দাবীতে রংপুরে মহানগর যুবলীগের বিক্ষোভ

কেন্দ্র ঘোষিত সম্মেলনের পূর্বে কাউন্সিলর তালিকা সংশোধনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে মহানগর যুবলীগ। আসন্ন রংপুর মহানগর যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতা-কর্মিদের এই বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে মহানগরীর নেতা-কর্মিদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

শনিবার, ১৩ জুলােই দুপুরে রংপুর মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনার পর কয়েকশ’ নেতাকর্মী একটি বিক্ষোভ মিছিল বের করে। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় রংপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. হারুন অর রশিদ (হারুন), যুগ্ন আহবায়ক হারাধন রায় (হারা), যুগ্ন আহবায়ক আশরাফুল আলম ও হারুনুর রশিদ সাগর।

আরও বক্তব্য রাখেন, রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লক্ষীন চন্দ্র দাস, নওশাদ আলম রাজু, মহানগর আওয়ামী যুবলীগের সদস্য তৌহিদুল ইসলাম, আবু সুফিয়ান মুকুল, রতন, হাফিজ আহমেদ, মাসুদ পারভেজ, পারভেজ ইসলাম, নাসিদ আহমেদ সনু, রতন আহমেদ, মোঃ রাব্বী, মোঃ শাহিন বেগ ও মধু মিয়া।

বক্তব্যে নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা কেন্দ্রে সম্মেলনের কাউন্সিলর তালিকা সংশোধনের দাবী জানিয়েছি। আমাদের আশ্বাস দেয়া হলেও পরবর্তীতে তা কার্যকর করা হয় নাই। এ ছাড়া হঠাৎ করে সম্মেলনের তারিখ ঘোষনা করেছে কেন্দ্র। আমরা এটা মানিনা।

প্রস্তাবিত তালিকায় ‘অনুপ্রবেশকারী’ রয়েছে বলেও দাবী করেন নেতৃবৃন্দ।