কালীগঞ্জে ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুলের পাঠদান শুরু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় চালু হলো ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুলের পাঠদান কার্যক্রম। এ উপলক্ষে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার, ১৫ জানুয়ারি দূপুরে ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুল,তুষভান্ডার শাখার হলরুমে সমাবেশ অনুষ্ঠিত হয়।

‘মেধা বিকাশে মেধা তৈরিতে মেধা মূল্যায়ন’ এই স্লোগান কে সামনে রেখে শতভাগ শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয় বলে জানান প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক তিতাস আলম।

ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুলের উপাধক্ষ্য রেফাজ রাঙ্গা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা ছিলেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন পারভেজ।

উপজেলা চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন কোমল শিশু শিক্ষার্থীদের সঠিক গাইডলাইন ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে বিদ্যালয়টি সাহসী ভুমিকা রাখবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। এই সরকারের আমলে দেশের শিক্ষাখাতের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোন সরকারের আমলে হয়নি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, আহবায়ক সিটি প্রেসক্লাব রংপুরের একে এম মঈনুল হক, আলহাজ্ব গোলাম মাওলা, নছর উদ্দিন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বহুলুল আমিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বৃন্দ।

এসকে/রাতদিন