কালীগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজসেবার চেক প্রদান

লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলা প্রান্তিক জনগোষ্ঠীর ৮টি শ্রেণি পেশার ৩৭০জন লোকের পেশাগত মান উন্নয়নের জন্য প্রায় ৬৬ লক্ষ ৬০হাজার টাকা অনুদান হিসেবে প্রদান করা হয়েছে।

রোববার, ১২এপ্রিল দুপুরে সমাজসেবা কার্যালয়ের আয়োজনে চেক বিতরণ কর্মসূচি উদ্বোধন করে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ সুবিধাভোগীদের হাতে চেক তুলে দেন।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

জানাগেছে, সমাজসেবা অধিদফতরের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার কামার, কুমার, বাঁশ-বেত প্রস্ততকারক, হেয়ার ড্রেসিং, জুতা মেরামতকারী, কাসা-পিতল প্রস্তুতকারী, লোক শিল্প ও নকশিকাঁথার সাথে জড়িত এমন ৩৭০ জনকে ১৮ হাজার টাকা করে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান, সমাজসেবা অধিদপ্তরের লালমনিহাটের উপ-পরিচালক অনিরুদ্ধ রায়, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, সমাজসেবা অফিসার সুকান্ত সরকার ও সাংবাদিক তিতাস আলমসহ উপজেলা সমাজসেবা কর্মকর্তা-কর্মচারীরা প্রমুখ।