কালীগঞ্জে বিদ্যুৎ বিভাগ কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান নর্দান ইলোক্ট্রিসিটি সাপ্লাই কোম্পানী(নেসকো) লিঃ পিচরেট(মিটার পাঠক) কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি পালন করেছে। চাকুরি স্থায়ী করনের দাবীতে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ এই কর্মবিরতি আহ্বান করে।

রোববার, ১ মার্চ সকাল সাড়ে ১০টায় থেকে জেলার কালীগঞ্জ উপজেলার বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রে এ অর্ধদিবস কর্মবিরতি পালন করেন তারা।

কালীগঞ্জ উপজেলার পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ সভাপতি এরশাদুল হক এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, দাবী না মেনে নিনে অনির্দিষ্টকালের কর্মবিরতী দেওয়া হবে এবং আগামী সোমবার রাজশাহীতে সারাদেশের পিচরেট কর্মচারী ঐক্য পরিষদেও কর্মচারীরা চাকরি স্থায়ীকরণের দাবিতে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট করবে। এরপর প্রধানমন্ত্রী বারাবর স্বারকলিপি পেশ করা হবে।

ঐক্য পরিষদ নেতৃবৃন্দ বলেন, দীর্ঘদিন থেকেই বিদ্যুৎ বিভাগের সাথে কাজ করে যাচ্ছি। আমাদের পরিবারের কথা চিন্তা করে আমাদের বাদ দিবেন না। না হলে পরিবার নিয়ে রাস্তা উঠতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, মিটার পাঠক আব্দুল মোন্নাফ, মাহে আলম, জহিরুল ইসলাম, নুরল হক, নুরুজামান আহমেদ,শাইনুর আলম খোকন, মিজানুর রহমান, আব্দুল মান্নান, সাইফুল ইসলাম,আবুলকালাম আজাদসহ অন্যান্য পিচরেট কর্মচারীরা।

জেএম/রাতদিন