কালীগঞ্জ উপজেলা পূজা উদ্ যাপন পরিষদ বিলুপ্তি, আহবায়ক কমিটি গঠন

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অতুল চন্দ্র অধিকারীকে আহবায়ক এবং ভোটমারি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি আশীষ কুমার গোস্বামীকে সদস্যসচিব করে নতুন ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ২৭ ডিসেম্বর লালমনিহাট জেলা পূজা উদযাপন পরিষদের সমন্বয় কমিটির সভায় কালীগঞ্জ উপজেলা ও ৮ টি ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জানাগেছে, এবারই প্রথম কালীগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের কমিটি সম্মেলনের মাধ্যমে হচ্ছে। আহবায়ক কমিটি গঠিত হবার পর হিন্দু সম্প্রদায়ের নেতাদের তৎপরতা বৃদ্ধি পেয়েছে।

একে অপরের সহিত যোগাযোগ স্থাপনের চেষ্ঠা করছেন। তবে ইউনিয়ন পর্যায়ের নেতাদের দাবী সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হলে নতুন গতি সঞ্চারিত হবে।

এ বিষয়ে উপজেলা আহবায়ক কমিটির সদস্য বাবু কৃষ্ণ কমল রায় ও বাবু হিল্লোল ব্যানার্জী জানান, মঙ্গলবার,৭ জানুয়ারি আহবায়ক কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হবে।
সে সভায় বিলুপ্ত ইউনিয়ন কমিটি গঠনের দিন তারিখ সহ নতুন নেতৃত্বের বিষয় ব্যাপক আলোচনা হবে।

উক্ত আহ্বায়ক কমিটি আগামী ২৮ শে ফেব্রুয়ারির মধ্যে কালীগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত ইউনিয়ন কমিটি সমূহ ও উপজেলা কমিটি গঠনে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

এনএ/রাতদিন