কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ হারালো যুবক

রাজধানীর খিলগাঁওয়ে দোকানের সরু জায়গায় আটকে পড়া একটি কুকুরকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রাজন (২৪) নামের এক পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার, ২৩ নভেম্বর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, শনিবার, ২৩ নভেম্বর সন্ধ্যায় খিলগাঁওয়ের তালতলা সিটি সুপার মার্কেটের একটি দোকানের সরু জায়গায় একটি কুকুরের গলা আটকে যায়। কুকুরটিকে উদ্ধার করতে রাজন একটি রড নিয়ে ওই জায়গায় খোঁচাতে থাকেন।

সেখানে থাকা খোলা বিদ্যুতের তারে রডের স্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লুটিয়ে পড়েন রাজন। তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গতকাল শনিবার, ২৩ নভেম্বর  রাত সোয়া আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

মো. রাজনের বাড়ি শরিয়তপুর জেলা নড়িয়া উপজেলায়। তার পিতার নাম লালচান মিয়া। খিলগাঁওয়ের সিটি সুপার মার্কেটে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে জীবিকা নির্বাহ করা রাজন ওই মার্কেটেই থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া রাজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

শান্ত/রাতদিন