কেরামতিয়া মসজিদে নামাজ শেষে বাবার জন্য দোয়া চাইলেন সাদ এরশাদ

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নির্বাচনী মাঠে নেমেছেন রাহগীর আল মাহি সাদ এরশাদ। দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নিয়মিত গণসংযোগ ও পথসভায় অংশ নিচ্ছেন তিনি।

শুক্রবার, ২০ সেপ্টেম্বর দুপুরে রংপুর কেরামতিয়া মসজিদে জুম্মার নামাজ পড়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্য ও নিজের জন্য দোয়া চাইলেন তিনি।

সাদ এরশাদ বাবার অসমাপ্ত কাজ শেষ করার প্রতিশ্রুতি দিয়ে লাঙ্গলে ভোট চান এসময়।

তিনি বলেন, ‘আমার বাবাকে আপনারা সবসময় সম্মানিত করেছেন। আপনারা রংপুরবাসী এক ছিলেন বলেই বাবার কবর দর্শনা পল্লীনিবাসে করা হয়েছে। আমি আমরা সবাই কৃতজ্ঞ। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই।’

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী।

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃতুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে আগামী ৫ অক্টোবর ইভিএমের মাধ্যমে  ভোটগ্রহণ হবে। রংপুর সদর উপজেলা ও সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ৭২ জন।

এরশাদের ভাতিজা সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, বিএনপির রিটা রহমানসহ ছয় প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এনএইচ/রাতদিন