খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুরে বিক্ষোভ মিছিল

বিচার বিভাগের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রংপুর জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

সোমবার, ৯ ডিসেম্বর  দুপুরে রংপুর গ্র্যান্ড হোটেলের মোড়স্থ বিএনপি’র কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করে । এসময় বিক্ষোভ মিছিল পুলিশ বাধা দেয়।

রংপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুন নবী বিপ্লব এর সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফিন রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম লিটন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লেবু, সিনিয়র সহ সভাপতি মোস্তাফিজুর রহমান বিপু সহ সভাপতি শাহ এম এইস উজ্জল প্রমুখ। জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন গান দিতে থাকেন। শ্লেগান মুখরিত হয়ে উঠেন রংপুর গ্র্যান্ড হোটেল মোড়। এসময় বক্তরা বলেন, বিচার বিভাগ স্বাধীন থাকলে খালেদা জিয়াকে জেলে থাকতে হতো না। বিনা কারনে বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে লুটপাট করে দেশটাকে চুষে খাচ্ছে এই সরকার। বেগম খালেদা জিয়ার মুক্তি না দিয়ে দূবার আন্দোলন গড়ে তোলা হবে। অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এনএ/রাতদিন