খুঁচিয়ে স্ত্রীর চোখ নষ্ট করলো স্বামী

কাঁচি দিয়ে খুঁচিয়ে স্ত্রীর একটি চোখ নষ্ট করে দিয়েছেন এক ব্যক্তি। এ ঘটনায় পুলিশ ইয়ামিন ওরফে রবিন নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।  চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এ ঘটনা ঘটেছে।

গত সোমবার, ২৫ মার্চ রাতে উপজেলার ছলিমপুর সিডিএ আবাসিক এলাকায় এ  ঘটনা ঘটে। পরে বুধবার, ২৭ মার্চ সীতাকুণ্ড মডেল থানায় ওই নারী স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন বলে সমকাল অনলাইনের খবরে বলা হয়।

আহত আয়েশা আক্তার (২৬) জানান, তাদের ৪ বছরের একটি মেয়ে রয়েছে। সোমবার রাতে তার স্বামী ইয়ামিন কর্মস্থল থেকে বাসায় ফিরে কর্মস্থলের সমস্যা নিয়ে চিৎকার শুরু করেন। এ নিয়ে আয়েশা আক্তারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় ইয়ামিন তাকে মারধর করতে থাকেন। এক পর্যায়ে কাঁচি দিয়ে আয়েশার বাম চোখে খোঁচা দেন। আয়েশা রাতে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যেতে চাইলেও যেতে দেওয়া হয়নি।

মঙ্গলবার সকালে স্ত্রীকে নিয়ে চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে যান ইয়ামিন। পরীক্ষা-নিরীক্ষা শেষে চোখটি নষ্ট হয়ে গেছে বলে জানান চিকিৎসক।

আয়েশা আরও জানান, ওই দিন ইয়ামিন তাকে বাড়িতে নিয়ে আসেন ও জানাজানি হলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পরে মঙ্গলবার রাতে আয়েশা থানায় গিয়ে বিষয়টি ওসিকে জানান। এরপর ওসি দেলওয়ার হোসেনের নির্দেশে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ইয়ামিনকে আটক করে থানায় নিয়ে আসে।

সীতাকুণ্ড মডেল থানার এসআই সুজায়েত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এবি/রাতদিন