খেলোয়ারদের মাঠে ফেরাতে পাটগ্রাম ছাত্রলীগের প্রশংসনীয় উদ্যোগ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ। সেই সাথে ফুটবল টুর্ণামেন্টেরও উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর বিকেলে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের চান্দের বাড়ি এলাকায় এই ফুটবল টুনামেন্ট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আজ সেখানে ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়। পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল – মামুন শুভর ব্যক্তিগত অর্থায়নে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

ছবি: রাতদিন

এ সময় উপস্থিত ছিলেন পাটগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন, উপজেলা ছাত্রলীগের  সহ-সভাপতি আকুল প্রধান, সহ- সভাপতি নাজমুল ইমরান, দপ্তর সম্পাদক আনিছুর রহমান রতন, যুগ্ন – সাধারণ সম্পাদক লাবিব ইবদিল , প্রচার সম্পাদক শেখ স্বপন, পাটগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের  সাধারণ সম্পাদক আবু সুফিয়ান হীরা , শ্রীরামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি এম কাদের, জোংড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাধন কুমার রায়, দহগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ আসরাফী, বুড়িমারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন প্রমুখ।

ছবি: রাতদিন

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল – মামুন শুভ বলেন,‘  খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন প্রকার অন্যায় থেকে দূরে থাকতে। তাই খেলোয়ারদের মাছে ফেরাতে ও ঝিমেয়ে পড়া মাঠগুলোকে প্রাণবন্ত করতে ক্রিড়া সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

তিনি জানান, উপজেলার ৮ টি ইউনিয়ন ও পৌরসভা মিলিয়ে মোট ৩০ টি এলাকার খেলোয়াড়দের মাঝে ৭০টি ফুটবল, ৫টি ক্রিকেট সেট ও ১০টি ভলিবল বিতরণ করা হয়েছে।

জেএম/রাতদিন

মন্তব্যসমূহ প্রদর্শন করা হবে (3)