গাইবান্ধায় যাত্রীবাহী বাস ঢুকে গেল কাউন্টারে, গুরুতর আহত ৪

ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী সমীর এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাস কাউন্টারে ঢুকে পড়ে। এতে বাস চাপায় গুরুতর আহত হয় চারজন।

শুক্রবার, ২০ মার্চ সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বালুয়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাস কাউন্টার মাস্টার আব্দুস ছালাম (৫০)। তিনি উপজেলার তালুককানুপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের তবেজ উদ্দিনের ছেলে)। একই ইউনিয়নের চন্ডিপুর বালুয়া বাজার এলাকার বাসিন্দা মোজাহারুল ইসলামের ছেলে শফিউল বারী (২০), কাপাসিয়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে আব্দুল বাতেন (৬০) ও তার মেয়ে বিউটি বেগম (২৫)।

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে ওই বাসটি ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার বালুয়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ী সংলগ্ন সৈকত ও স্বদেশ নামে বাস কাউন্টারে ঢুকে পড়ে। এসময় ভেতরে থাকা কাউন্টারের মাস্টারসহ তিনজন গুরুতর আহত হন।

এসময় বাসটি বসতবাড়িতে ধাক্কা দিলে ঘরে থাকা একজন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। এদের মধ্যে আব্দুল বাতেন ও তার মেয়ে বিউটি বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জেএম/রাতদিন