গাইবান্ধায় মাদক সম্রাট ‘গুলিবিদ্ধ’ অবস্থায় গ্রেপ্তার

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় গুলিবিদ্ধ অবস্থায় ১৮ মামলার আসামি মাদক সম্রাট আল আমিন ওরফে আলালকে (৫০) ৫১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার, ২ নভেম্বর রাতে পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আলালকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার আলাল পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউপির সাতারপাড়া গ্রামের নজলার রহমানের ছেলে। তার বিরুদ্ধে ১৩টি মাদক, ৪টি ডাকাতি ও ১টি চুরিসহ মোট ১৮টি মামলা রয়েছে।

গাইবান্ধা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, পলাশবাড়ী উপজেলার ভাংগা বাজারের মাদক ব্যবসায়ী আল-আমিনের বাড়িতে অভিযানে যাওয়ার সময় পথিমধ্যে সাকোয়া বেইলী ব্রীজের কাছে পৌঁছালে আলালের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দুই পুলিশ সদস্য কনস্টেবল নজরুল ইসলাম ও রবিউল ইসলাম গুরুতর আহত হন।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে আলাল গুলিবিদ্ধ হয় এবং অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পরে আহত ২ পুলিশ সদস্যসহ আলালকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনএ/রাতদিন