জলঢাকার শিক্ষার্থীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রীকে

নীলফামারীর জলঢাকায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। এ উপলক্ষে প্রধানমন্ত্রী বরাবর কৃতজ্ঞতা জ্ঞাপন সংক্রান্ত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে হস্তান্তর করা হয়।

রবিবার, ২৬ জানুয়ারি দুপুরে শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ র‌্যালি নিয়ে সমবেত হন উপজেলা পরিষদ চত্ত্বরে।

জানা যায়, ‘সারা দেশে উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ(টিএসসি) স্থাপন(২য় পর্যায়ে)’ শীর্ষক প্রকল্পটি ২১জানুয়ারী একনেক সভায় অনুমোদন করা হয়। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করতে এখানে এসেছেন বলে জানান শিক্ষার্থীরা।

জলঢাকা বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ভাইস প্রিন্সিপাল আজিজার রহমান ও জলঢাকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সেলিমুর রহমান বলেন, ‘স্বাধীনতার পরপরই স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারিগরি শিক্ষা অর্জনের ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেছিলেন। তারই ধারাবাহিকতায় জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারিগরি শিক্ষার প্রচার-প্রসার ও উন্নয়নকে অপরিসীম গুরুত্ব প্রদান করেছেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

পরে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রেরণের জন্য উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার নিকট স্মারকলিপি আকারে এই কৃতজ্ঞতা জ্ঞাপন পত্রটি হস্তান্তর করা হয়।