জলঢাকায় ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ

নীলফামারীর জলঢাকায় ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল(অবঃ) এই অনুদান বিতরণ করেন।

মঙ্গলবার, ৭ জুলাই দুপুরে জলঢাকা উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬৮জনের মাঝে নগদ ঐচ্ছিক তহবিলের এই অনুদান বিতরণ করেন তিনি। এই অর্থ বরাদ্দও দেন স্থানীয় সাংসদ।

এসময় তিনি বলেন, বৈশ্বিক সংকটময় সময়ে বিভিন্ন দেশে অর্থনৈতিক অবস্থা প্রায় ভেঙ্গে পরলেও আমাদের সরকার দেশের বিভিন্ন পর্যায়ের মানুষজনের কথা বিবেচনা করে ঐচ্ছিক বরাদ্দ দিয়েছেন। এসব বরাদ্দ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী, মসজিদ-মন্দির ও কিছু দুঃস্থদের মাঝে দেওয়া হয়েছে।

সংকট কেটে গেলে অচিরেই নানামূখী উন্নয়ন কার্যক্রম নিয়ে দেশকে আবারো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে সরকার- এই প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার আতাউল গণি ওসমানীর উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, কৃষি কর্মকর্তা শাহ মোঃ মাহফুজুল হক, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সহিদ হোসেন রুবেল ও জাপা সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু।

জেএম/রাতদিন