জাতীয় পার্টি এগিয়ে গেলে উত্তরের উন্নয়ন হবে: জি এম কাদের

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

সোমবার , ১৩ মে  টাউন হল মিলনায়তনে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে  জিএম কাদের বলেন, ‘জাতীয় পার্টি  উত্তরবঙ্গবাসীর মঞ্চ। জাতীয় পার্টি প্রতিষ্ঠার পর থেকে উত্তরবঙ্গবাসীর সুখে দুখে পাশে আছে।

তিনি বলেন, উত্তরের যত উন্নয়ন হয়েছে তা জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের প্রচেষ্টায় হয়েছে। আগামীতেও জাতীয় পার্টি এগিয়ে গেলে উত্তরের উন্নয়ন হবে।

উত্তরবঙ্গের মানুষ আজ বঞ্চিত, অবহেলিত উল্লেখ করে তিনি বলেন, প্রভাবশালী কোন নেতা না থাকায় উত্তরবঙ্গের এই শোচনীয় অবস্থা।

মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াছির ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখর উজ জামান জাহাঙ্গীরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি  ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এতে জেলা জাতীয় পার্টির  যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক,  সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাসুদার রহমান মিলন,  মহানগর যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, রংপুর জাতীয় পার্টির সহ সভাপতি ও সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া,  পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহবুবার রহমান উপস্থিত ছিলেন।

আরও ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, মহানগর সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শামীম সিদ্দিকী, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাসানুর নাজিম, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুর ইসলাম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াছির আরাফাত আসিফসহ আট উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক গণ।

আরআই/রাতদিন