জাপা ভাইস চেয়ারম্যানের পল্লীনিবাসে কবর জিয়ারত, উপ-নির্বাচন নিয়ে আশাবাদ

সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ। রংপুর মহানগরীর দর্শনা মোড়স্থ পল্লীনিবাসে এসময় তার সাথে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার, ২৩ আগস্ট জুমআর নামাজের আগে তারা সেখানে কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।

জিয়ারতের সময় তার সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী, জেলা ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক সোবহান মজিদ বিদ্যুৎ, সদস্য সচিব আশিকুজ্জামান আসলাম, কারমাইকেল কলেজ ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক শহীদ বাবু, জয়নাল আবেদী ও যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জিল্লুর রহমান প্রমুখ।

ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ সকালে বিমানযোগে রংপুরে এসে প্রথমে নেতাকর্মীদের নিয়ে এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি ও নেতাকর্মীরা কবর জিয়ারত, ফাতিহা পাঠ করে সেখানে মোনাজাতে অংশ নেন। মোনাজাত পরিচালনা করেন এরশাদের নাতি মদিনা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র এরশাদ প্রতিষ্ঠিত আল জমিয়াতুল ইসলামিয়া দারুল উলুম মাদরাসা রংপুরের মুহতামিম মুফতি আহসান হাবিব কাশেমী।

জাপা ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ সাংবাদিকদের সাথে।

সাংবাদিকদের সাথে আলাপকালে মোস্তফা আল মাহমুদ বলেন, আজ আমাদের রাজনৈতিক পিতা মারা যাওয়ার চল্লিশ দিন। তিনি নতুন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির রুপকার। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য এসেছি।

উপনির্বাচন সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘তফশিল ঘোষনার পরই রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী ঘোষনা করা হবে। বর্তমান চেয়ারম্যানসহ প্রেসিডিয়াম বৈঠকে প্রার্থী মনোনয়ন দেয়া হবে। আমরা আশা করি জীবিত এরশাদ এবং মৃত এরশাদের ব্যাপারে যেমন রংপুরবাসি একাট্টা। ঠিক তেমনি জাতীয় পার্টি মনোনিত প্রার্থীকেও রংপুরবাসি সম্মিলিতভাবে বিজয়ী করবে।’

জেএম/রাতদিন