জুয়ার আসর থেকে বেরোবির দুই কর্মকর্তাসহ আটক ১২

রংপুরের কাউনিয়া এলাকার জুয়ার আসর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই কর্মকর্তাসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। এদিকে এ ঘটনায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দুই কর্মকর্তাকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার ২৪,অক্টোবর বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল স্বাক্ষরিত এক দফতরাদেশে তাদের সাময়িক বহিষ্কার করা হয়। এর আগে বুধবার,২৩ অক্টোবর রাতে রংপুরের কাউনিয়া উপজেলার বাসস্ট্যান্ড এলাকার চওড়ারহাট থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সহকারী রেজিস্ট্রার এস এম আব্দুর রহিম এবং পরিবহন পুলের উপ-রেজিস্ট্রার মো. তারিকুল ইসলাম। এছাড়া স্থানীয় জুয়াড়ি আব্দুর রহিম, আফাজল হোসেন, মমিনুল ইসলাম, শ্রী নিরঞ্জন, অমল চন্দ্র, মোফাজ্জল হোসেন, আরিফুল ইসলাম, আতাউর রহমান শাহীন, হুমাউল কবীর ও এনামুল হক।

পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে কাউনিয়া উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন সবুজ সংঘ ক্লাবসহ বিভিন্ন পয়েন্টে তারা জুয়া আসরে বসতেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার রাতে কাউনিয়া উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন সবুজ সংঘ ক্লাবসহ কয়কটি স্থানে অভিযান চালালে নগদ টাকাসহ তাদের হাতেনাতে আটক করে।

এদিকে মামলায় আটক থাকায় বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সহকারী রেজিস্ট্রার এস এম আব্দুর রহিম এবং পরিবহন পুলের উপ-রেজিস্ট্রার মো. তারিকুল ইসলামকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

কাউনিয়া থানার ওসি মো. আজিজুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জুয়ার আসর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকতাসহ ১২ জনকে আটক করা হয়। আটককৃতদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এন এ/ রাতদিন