টকশোতে সাংবাদিককে পেটালেন নেতা, ভাইরাল ভিডিও

লাইভ টকশোতে প্রতিপক্ষের মধ্যে হাতাহাতি কিংবা মারামারির ঘটনা অতীতে দেখা গেছে। তবে খোদ সঞ্চালককে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া কিংবা কিল-ঘুষির ঘটনা মনে হয় এই প্রথম।

এমন ঘটনা ঘটিয়েছেন  পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ও প্রধানমন্ত্রী  ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের এক নেতা।

সংবাদ প্রতিদিন জানায়, পাকিস্তানের ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফের নেতা মাসরুর আলি সিয়াল সোমবার একটি টেলিভিশন চ্যানেলের টকশোতে হাজির হয়েছিলেন। উপস্থিত ছিলেন আরও একজন অতিথি। টকশো সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাংবাদিক ইমতিয়াজ খান ফারান।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্রথমে সঞ্চালকের সঙ্গে তর্কে জড়ান মাসরুর। মেজাজ হারিয়ে দাঁড়িয়ে ইমতিয়াজকে ধাক্কা মেরে ফেলে দেন তিনি।

এরপর দুজনের মধ্যে শুরু হয় ধস্তাধস্তি। ওই সাংবাদিককে ঘুষিও মেরে বসেন মাসরুর। একই সঙ্গে অশ্রাব্য ভাষায় সাংবাদিককে গালিগালাজও করতে থাকেন ওই নেতা।

ওই দুজনকে থামাতে ছুটে যান অতিথি এবং সংবাদমাধ্যমের কর্মীরা। দুজনকে আলাদা করে শান্ত করার চেষ্টা করেন তারা। এরপরও বেশ কিছুক্ষণ বাকবিতণ্ডা চলে। পরিস্থিতি শান্ত হয়ে আসলে ফের টকশো শুরু হয়।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। ওই নেতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী ইমরান খানের প্রতি আহ্বান জানিয়েছে অনেকে।

এবি/রাতদিন