ঠাকুরগাঁওয়ে দিনদুপুরে সাংবাদিককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও তার বন্ধুকে কুপিয়ে জখম করার অপরাধে পুলিশ এক যুবককে আটক করেছে। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার, ১৮আগস্ট বিকালে শহরের গোধুলিবাজারপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন এনটিভির ঠাকুরগাঁও প্রতিনিধি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু (৪৩) এবং তার বন্ধু সাদেকুল ইসলাম সাদেক (৪২)।

এ ঘটনায় পুলিশ শহরের হলপাড়ার আবু সাঈদ বাপ্পিকে (৪৭) আটক করেছে। অভিযুক্ত সাঈদ প্রয়াত নজরুল ইসলামের ছেলে।

লুৎফর রহমান মিঠু জানান, দুপুরে কাজ শেষ করে মোটরসাইকেলে বাড়ী ফেরার সময় বাড়ির দরজার সামনে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে যুবক আবু সাঈদ বাপ্পি আকষ্মিকভাবে চাপাতি দা নিয়ে তার উপর হামলা চালায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে বখাটে আবু সাঈদ বাপ্পিকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান মিঠুর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদসহ জেলার সকল সাংবাদিক।

জেএম/রাতদিন