ডিসির আপত্তিকর ভিডিও : শুরু হয়েছে তদন্ত, কমিটি করবে মন্ত্রিপরিষদ বিভাগ

জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে এক নারী অফিস সহকারীর  আপত্তিকর ভিডিও প্রকাশের বিষয়ে অবগত হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রাথমিকভাবে বিভাগের কর্মকর্তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

মাঠ প্রশাসনের দেখভালের দায়িত্ব থাকা মন্ত্রিপরিষদ বিভাগ অফিস খুললে বিষয়টি তদন্তের জন্য কমিটি গঠন করবে  বলে জাগোনিউজের এক খবরে বলা হয়েছে।

আজ শনিবার, ২৪ আগস্ট সকালে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফ্ফার খান সংবাদমাধ্যমটিকে এসব তথ্য জানান।

জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। গত বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে সাজানো দাবি করেছেন জেলা প্রশাসক। ওই ঘটনায় জামালপুরের মানুষের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে অতিরিক্ত সচিব গাফ্ফার খান বলেন, ‘বিষয়টি কর্তৃপক্ষের নলেজে আছে।’

তিনি বলেন, ‘তদন্ত কমিটি হবে, এখন দু’দিন বন্ধ যাচ্ছে। অফিস খুললেই এটা হবে। তবে এটা নিয়ে বিভিন্নভাবে তদন্ত হচ্ছে, বিভিন্ন সংস্থা-কর্তৃপক্ষ সেটা করছে। আরও অনেক অথরিটি আছে, তারাও দেখছে।’

এইচএ/রাতদিন