ডোমারে নববধুর মাইক্রোবাসে ট্রাক্টরের ধাক্কা, নিহত ২ বরযাত্রী

নীলফামারীর ডোমার উপজেলায় নববধু নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই বরযাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছে। বিয়ে শেষে নববধু নিয়ে ডোমারে বাড়ীর উদ্দ্যেশে ফিরছিলেন বর গোলাম রাব্বানী।

মঙ্গলবার, ১০ মার্চ রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলা বাজার আমতলী এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাসের সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী লালার খামার এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী রুনা বেগম, পানিয়াল ইসলামের স্ত্রী সখিনা বেগম ।

আহতরা হলেন, একই এলাকার আফিজারের স্ত্রী হামিদা বেগম, মাইক্রো চালক আব্দুল মজিদ, জয়িতা আক্তার, জান্নাত আক্তার, লতিফা বেগম।

গুরুতর আহত হামিদা বেগম ও মাইক্রো চালক আব্দুল মজিদকে গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, পার্শ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার তিস্তার হাট এলাকায় বর গোলাম রাব্বানী বিয়ে শেষে নববধু নিয়ে ডোমারে বাড়ীর উদ্দ্যেশে ফিরছিল। রাত নয়টার দিকে পাগলাবাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টর বরযাত্রীর গাড়ী বহরের প্রথম গাড়িটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

ঘটনাস্থলেই রুনা বেগম মারা যায়। এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে সাতজনকে উদ্ধার করে ডোমার ও দেবীগজ্ঞ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘাতক ট্রাক্টরটি পালিয়ে গেলেও রাতেই এটি আটক করা হয় তবে ড্রাইভার পালিয়ে যায়।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ সুপারের নির্দেশে আহতদের চিকিৎসার ব্যয় বহন করবে ডোমার থানা পুলিশ। রাতেই ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। দ্রুত ড্রাইভারকেও আটক করা হবে।

জেএম/রাতদিন