তৃণমূলের মানুষ আগের চেয়ে অনেক ভালো জীবনযাপন করছে: পীরগঞ্জে স্পীকার

রংপুর-৬ পীরগঞ্জ আসনের এমপি স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তৃনমূলের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। এ সময় তিনি সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

রোববার, ১ ডিসেম্বর পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত “উপজেলার ১৫টি ইউনিয়নের তিন হাজার অসহায়, দু:স্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ও দিক-নির্দেশনায় জনপ্রতিনিধিবৃন্দ জনগণের সকল সুযোগ সুবিধা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম চলছে। তৃনমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভাল জীবনযাপন করছেন বলে উল্লেখ করেন তিনি।

শীত বস্ত্র বিতরণের মাধ্যমে পীরগঞ্জের অসহায় জনগণের শীতের কষ্ট লাঘব হবে উল্লেখ করে তিনি বলেন এবারের শীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ইউএনও টি. এম. এ মমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি এড. আজিজুর রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক ও মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলনসহ জেলা আ’লীগ এবং উপজেলা ও পৌর আ’লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন