দিনাজপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩

দিনাজপুরের বিরলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার, ২৬ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ফরক্কাবাদ ইউনিয়নের ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম বলেন, বোচাগঞ্জ থেকে ধান বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনজন নিহত হন। ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের যৌথ সহযোগিতায় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় জনতা যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

এনএ/রাতদিন

মতামত দিন