দিনাজপুরে ট্রেনের ধাক্কায় পিষ্ট প্রাইভেটকার, ঝরলো ৩ প্রাণ পালালো ড্রাইভার

দিনাজপুরের বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছে। এসময় ট্রেনটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে ৫০ গজ দূরে টেনে নিয়ে গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আজ বুধবার, ২ ফেব্রুয়ারি সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ঘোড়াঘাট রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া এলাকার আব্দুল হালিম শাহর ছেলে হাফিজুর রহমান শাহ। পরিচয়পত্র দেখে তার ঠিকানা পাওয়া গেছে। অপর দুজনের পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, প্রাইভেটকারে চালকসহ চারজন যাত্রী ছিলেন। সকাল পৌনে ৭টার দিকে উপজেলার ঘোড়াঘাট রেলঘুণ্টি এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রেন ওই প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। ধাক্কা দিয়ে প্রাইভেটকারটিকে প্রায় ৫০ গজ দূরে টেনে নিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। তবে প্রাইভেটকার চালক দুর্ঘটনার আগে নেমে পালিয়ে যান।

হিলি রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম গেটম্যান সাইফুজ্জামানের বরাত দিয়ে বলেন, ‘প্রাইভেটকারটি পার্বতীপুর থেকে জয়পুরহাট অভিমুখে যাচ্ছিল। ট্রেন আসার খবরে গেটম্যান রেলগেট বন্ধ করে দেয়। কিন্তু প্রাইভেটকারের চালক বন্ধ রেলগেটের পাশ দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। আর এতেই দুর্ঘটনাটি ঘটে।’

মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান বিরামপুর থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এসএম/রাতদিন