দিনাজপুরে ডাকবাংলোর আসরে পুলিশের হানা, যৌনকর্মীসহ প্যানেল চেয়ারম্যান গ্রেপ্তার

দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতাকে (৪৮) দুই যৌনকর্মীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জেলা পরিষদের অপর একজন সদস্যসহ আরও পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এসময় ফেন্সিডিল ও মদের বোতল উদ্ধার করা হয়েছে।

আজ রোববার, ৯ আগস্ট বিকেলে ছয়জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল শনিবার রাতে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অপর ব্যক্তিরা হলেন জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর দ্বিতীয় তলার একটি রুম থেকে মাদকদ্রব্য ও দুই যৌনকর্মীসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ৭ বোতল ফেনসিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাসলাইট উদ্ধার করা হয়।

এবি/রাতদিন