দিনাজপুরে মাদ্রাসা ছাত্রী হত্যা, ঢাকায় গ্রেপ্তার তিন আসামী

দিনাজপুরে পরীক্ষা দিতে যাওয়ার সময় এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর হত্যার ঘটনায় তিনজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার, ১০ নভেম্বর দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে তাদের। এর আগে শনিবার, ৯ নভেম্বর ঢাকার আদাবর থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার উথরাইল দক্ষিণ কামাতপাড়া এলাকার ইয়াকুব আলীর ছেলে সামসুজ্জোহা (২০) ও একই এলাকার ইউসুফ আলীর ছেলে শাহরিয়ার কবির ইমন (২৩) এবং পার্বতীপুর উপজেলার পুরাতন ঈদগাহ মাঠ গলি এলাকার মৃত. নুর মোহাম্মদ শেখের ছেলে আব্দুল খালেক (৩৫)।

কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর সকাল ১০টার দিকে পরীক্ষা দিতে যাওয়ার সময় উথরাইল দক্ষিণ কামাতপাড়া এলাকার এনামুল হকের মেয়ে সাদিয়া আফরিন মেঘলাকে (১৫) মাইক্রোবাসে করে অপহরণ করে আসামিরা। এ ঘটনায় একটি অপহরণ মামলা করা হয়। ৭ নভেম্বর ঢাকার আদাবর থানাধীন শেখেরটেক শ্যামলী হাউজিং (মিশন গলি) এলাকার রোড নং-৬, বাসা নং -৩৩/খ থেকে ভিকটিম সাদিকা আফরিন মেঘলার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি বজলুর রশিদ বলেন, এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ নির্ণয় করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে।

এন এ/রাতদিন