দিনাজপুরে র‌্যাবের জালে প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামি আটক

প্রতিবন্ধী ধর্ষণ মামলার পলাতক আসামি মো. মতিউর রহমানকে (৩০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর দিবাগত মধ্যরাতে দিনাজপুর সদর উপজেলার শিবরামপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মতিউর রহমান সদর উপজেলার পশ্চিম শিবরামপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

শুক্রবার, ২০ সেপ্টেম্বর সকালে র‌্যাব- ১৩ দিনাজপুর সিপিসি ক্যাম্পের মেজর সৈয়দ ইমরান হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৭ সেপ্টেম্বর সদর উপজেলার বড়ইল গ্রামের ১৬ বছর বয়সী এক প্রতিবন্ধীকে ধর্ষণ করে মতিউর রহমান। ভিকটিমকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকেই র‌্যাব বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত শুরু করে।

র‌্যাবের অব্যাহত নজরদারির একপর্যায়ে ১৯ সেপ্টেম্বর সিপিসি-১, র‌্যাব-১৩, দিনাজপুর এর একটি দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতোয়ালি থানাধীন শিবরামপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। আটক মতিউরকে দিনাজপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

এনএইচ/রাতদিন