দিনাজপুরে সরকারি চাল-আটাসহ ইউপি চেয়ারম্যান আটক

দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে গুদাম থেকে সরকারি ৬৪ বস্তা চাল ও ৪৮ বস্তা আটাসহ শেখপুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

সোমবার, ২০ এপ্রিল ওই উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের গাবুড়া বাজারে এ অভিযান চালানো হয়।

সরকারি চাল ও আটা মজুদের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ওই ইউপি চেয়ারম্যান মোমিনুল ইসলামকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

অভিযানে নেতৃত্ব দেন দিনাজপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন, ওসি (তদন্ত) বজলুর রশিদ ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল।

এএসপি সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যান মোমিনুলের গুদামে অভিযান চালানো হয়। এসময় ৩০ কেজি ওজনের ৬৪ বস্তা চাল ও ৫০ কেজি ওজনের ৪৮ বস্তা আটা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান মোমিনুল পুলিশকে জানান- গুদামটিতে মোট চারজন ডিলারের চাল ও আটা মজুদ রাখা হয়েছে। এ ঘটনায় চেয়ারম্যান মোমিনুলের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এনএ/রাতদিন