দিনাজপুর জেনারেল হাসপাতালে অগ্নিকান্ড, সরিয়ে নেয়া হলো রোগীদের

দিনাজপুর জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার, ২ সেপ্টেম্বর সন্ধ্যায় ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পরিত্যক্ত স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত।

পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে আগুন লাগার সঙ্গে সঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন প্রায় ৮০ জন রোগীকে নিরাপদে সরিয়ে নেয়া হয়।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, দিনাজপুর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নেভাতে কাজ করে। সন্ধ্যা সোয়া ৭টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে দিনাজপুর জেনারেল হাসপাতাল, ফায়ার সার্ভিস ও বেসরকারি অ্যাম্বুলেন্স দিয়ে হাসপাতাল থেকে উদ্ধার করা প্রায় ৮০ জন রোগীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আহাদ আলী, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে আসেন।

এবি/রাতদিন