দেবীগঞ্জ স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে দৃষ্টিনন্দন ভবন হবে, চালু হবে আধুনিক প্রশিক্ষণ

পঞ্চগড়ের দেবীগঞ্জে বাংলাদেশ স্কাউটসের জাতীয় স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্র সম্প্রসারন করা হবে।  এটিকে আধুনিক প্রশিক্ষণ উপযোগী করতে প্রয়োজনীয় উপকরণ নরবরাহ করা হবে। তৈরী হবে দৃষ্টিনন্দন ভবন।

আজ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি রংপুর বিভাগীয় কমিশনার ও বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের পৃষ্টপোষক আবদুল ওয়াহাব ভূঞা এটি পরিদর্শনে গিয়ে এসব কথা জানান।

প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনকালে পঞ্চগড়ের জেলা প্রশাসক জহুরুল ইসলাম, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, দেবীগঞ্জ পৌর মেয়র আবু বকর সিদ্দিক, দিনাজপুর আঞ্চলিক স্কাউটসের উপ পরিচালক আব্দুর রশিদ, আঞ্চলিক সম্পাদক আবু সাঈদ, স্কাউটসের জাতীয় নির্বাহী কমিটির সদস্য লোকমান হাকিম, প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক বাচ্চু মিয়া, পঞ্চগড় জেলা স্কাউটসের কমিশনার দীপক চন্দ্র সরকার, দেবীগঞ্জ উপজেলা স্কাউটস সম্পাদক আশরাফুজ্জামানসহ স্কাউটস ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কেন্দ্রটি চালু হলে সারা দেশের কাব, স্কাউট ও রোভারসহ স্কাউটার ও যুববয়সীদের জন্য প্রোগ্রাম, প্রশিক্ষণ ও দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মসূচি বাস্তবায়ন করা হবে বলেও এসময় জানান তিনি।