ধানমণ্ডির জোড়া খুনের প্রধান সন্দেহভাজন সুরভি গ্রেপ্তার

রাজধানীর ধানমণ্ডিতে জোড়া খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজন সুরভি আক্তার নাহিদাকে গ্রেপ্তার করেছে ধানমণ্ডি থানা পুলিশ। গতকাল, রবিবার ৩ নভেম্বর, রাত ১০টার দিকে আগারগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল্লাহ হেল কাফী সংবাদমাধ্যমকে জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে। গ্রেপ্তার সুরভির বাড়ি ভোলা জেলার কালুপুর গ্রামে।

গত শুক্রবার, ১ নভেম্বর বিকেলের ধানমণ্ডির ২৮ নং সড়কের ২১ নম্বর বাসায় গলা কেটে ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় গৃহকর্ত্রী আফরোজা বেগম ও তার গৃহপরিচারিকা দিতিকে। ওইদিন বিকেলেই বাসায় কাজ করতে আসেন সুরভি আক্তার। ঘটনার পর থেকেই সে পালাতক রয়ে যায়।

তাকে নিয়ে এসেছিলেন নিহত আফরোজা বেগমের জামাতা শিল্পপতি কাজী মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু। এ খুনের ঘটনায় পুলিশ তারিমকেও কয়েক দফায় জিজ্ঞাসাবাদ চালায়। আর তার সহকারী বাচ্চুসহ বেশ কয়েকজনকে আটক করা হয়।

এরপর সুরভির সন্ধানে পুলিশের পাশাপাশি অভিযানে নামে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একাধিক দল। সম্ভাব্য বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়। অবশেষে তাকে আগারগাঁও থেকে গ্রেপ্তার করা হয়।

শান্ত/রাতদিন