নাগেশ্বরীতে ফিল্মি কায়দায় হামলা, হাসপাতালে সেনাবাহিনীর সার্জেন্ট

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রায়হান কবীরের উপর হামলার ঘটনা ঘটেছে। ফিল্মি কায়দায় সংঘটিত ওই হামলায় গুরুতর আহত সেনা কর্মকর্তা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত শুক্রবার, ২৮ আগষ্ট দুপুরে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ব্যাপারীরহাট এবং পয়ড়া ডাঙ্গা এলাকার মাঝামাঝি এ ঘটনা ঘটে।

জানা গেছে, অবসরপ্রাপ্ত সার্জেন্ট রায়হান কবীর উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই আনন্দ বাজার এলাকার মৃত নজীর হোসেনের পুত্র। ঘটনার দিন তিনি মটর সাইকেল চালিয়ে নিজ বাড়ী থেকে নাগেশ্বরীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তিনজন হামলাকারী মটর সাইকেলে তাকে তাড়া করতে থাকেন।

এক পর্যায় নাগেশ্বরী উপজেলার ব্যাপারীরহাট এবং পয়ড়া ডাঙ্গা এলাকার মাঝামাঝি ফাঁকা স্থানে চলন্ত মটর সাইকেলর উপর থাকা সেনাবাহিনীর সার্জেন্টের মাথায় ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রায়হান কবীর মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে আরো বেশী জখমের শিকার হন।

হামলাকারী ৩ জনের মধ্যে একজনকে তিনি চিনতে পারেন রায়হান। তিনি তার প্রতিবেশী এলাকা গোড়াই অর্জুনডারা মুন্সী পাড়া এলাকার মৃত নছর উদ্দিনের পুত্র নুরুজ্জামান।

আহত অবসরপ্রাপ্ত সার্জেন্ট রায়হান কবীর কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হতে পারে।

এব্যাপারে মামলা করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে বলে পারিবারিক সুত্র জানিয়েছে।

জেএম/রাতদিন