নড়াইলের দলিত ও হরিজনদের পাশে এমপি মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা দলিত ও হরিজনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

মঙ্গলবার, ২৮ জানুয়ারি নড়াইল শহরের রুপগঞ্জ বাজার মুচিপোল গোল চত্ত্বরে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দলিত ও হরিজর উন্নয় সংস্থার সভাপতি সুমন দাস, সাধারন সম্পাদক বিরের বিশ্বস। আরো ছিলেন কালা দাস, আশিস দাস, রবি দাস, সুকমার বিশ্বস, বিনায় দাস, দিপু বিশ্বস, বিপুল বিশ্বস, সুব্রত দাস, তাপস দাসসহ এলাকার দলিত ও হরিজনরা।

এসময় দলিত ও হরিজন সম্প্রদায়ের নেতৃবৃৃন্দ সুবিধা বঞ্চিত ব্যক্তিদের দিকে দৃষ্টিদানের জন্য মাশরাফির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমাজের সকল স্তরের মানুষকে এসব অবহেলিত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান তারা।

শীতবস্ত্র নিতে আসা এসব মানুষ এসময় আনন্দে আত্মহারা হয়ে পড়েন। এদের অনেককেই এমপি মাশরাফির জন্য প্রাণভরে আশীর্বাদ করতে দেখা যায়।

এ সময় উপস্থিত দলিত ও হরিজর উন্নয়ন সংস্থার সভাপতি সুমন দাস বলেন, আমাদের এমপি মাশরাফির কম্বল পেয়ে আমরা আনন্দিত। তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন, তার জন্য আমরা দোয়া করি।

এছাড়াও এদিন তিনি প্রতিবন্ধীদের মাঝেও শীতবস্ত্র বিতরণ করেন। নড়াইল শহরের দুর্গাপুরে ডিপিওডি প্রতিবন্ধী অফিসে অর্ধ শতাধিক প্রতিবন্ধীর মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

এখানে উপস্থিত ছিলেন কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শামসুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সাংবাদিক ফরহাদ খান প্রমুখ।

জেএম/উজ্জ্বল রায়/রাতদিন