পাক-ভারত ম্যাচে সরফরাজের ঘুম! সমালোচনায় মুখর ক্রিকেটবিশ্ব (ভিডিও)

পাক-ভারত ক্রিকেট মানেই মহারণ। ‍উত্তেজনায় টগবগ ক্রিকেটবিশ্ব। এমন ম্যাচে কোন খেলোয়ারের ঘুম পেতে পারে ভাবা যায়? ভাবনার অতীত এই কান্ডটিই করে বসলেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ।

রোববার, ১৬ জুন ভারতের বিপক্ষে আগুন ম্যাচে মাঠের মধ্যেই হাই তুলতে দেখা গেল তাকে! ভারতের ইনিংসের শেষের দিকে ৪৭তম ওভারে এই কাণ্ড করে বসেন পাকিস্তান অধিনায়ক। কোহলিদের রান তখন ৪ উইকেটে ৩০৭। সরফরাজের এই কাণ্ড এখন সোশ্যাল সাইটে ব্যাপক সমালোচনার সৃষ্টি করেছ।

এই নিয়ে টানা ৭ বিশ্বকাপে ভারতের বিপক্ষে হারল পাকিস্তান। চিরশত্রুদের কাছে হেরে এমনিতেই মেজাজ খারাপ পাকিস্তানি সমর্থকদের। তার ওপর যেন জলন্ত্ব আগুনে ঘি ঢেলে দিলেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ।

মেদবহুল ভুঁড়ি আর ফিটনেসের কারণে সরফরাজ ইদানিং ব্যাপক সমালোচনার মুখে আছেন। খোদ শোয়েব আখতার পর্যন্ত তীব্র সমালোচনা করেছেন পাক অধিনায়কের।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন

এক পাকিস্তানি ভক্ত লিখেছেন, ‘সরফরাজকে কেউ চা আর পাকুড়া এনে দাও, তার ঘুম পেয়েছে।’ আরেকজন তো ব্যাপক ক্ষেপে গিয়ে লিখেছেন, ‘এই অলস ভূঁড়িওয়ালাকে অধিনায়ক করলে দলের অবস্থা তো এরকমই হবে। একে এখনই দল থেকে বাদ দেওয়া হোক।’ এছাড়া হাই তোলার জন্য পিসিবির কাছে সরফরাজের শাস্তির দাবিও জানিয়েছেন অনেকে। তৈরি হচ্ছে মজার মজার সব মেমে। ভারতের কাছে ৮৯ রানে হারের যন্ত্রণার অনেকটা সরফরাজকে গালাগাল করেই মেটাচ্ছে পাকিস্তানি সমর্থকরা।

জেএম/রাতদিন