পাটগ্রামে ট্রাকচাপায় আবারো মৃত্যু, এবার প্রাণ গেল দুই জেলের

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই জেলে নিহত হয়েছেন। ভ্যানে করে ধরলা নদীতে মাছ ধরতে যাচ্ছিলেন ওই দুই জেলে। এসময় ভ্যান চালকসহ আহত হয়েছেন আরো তিনজন। এর আগে চলতি বছরের ২৪ মার্চ খতিবর রহমান মিন্টু নামে এক মোটরসাইকেল আরোহী ট্রাকচাপায় মৃত্যূবরণ করেন।

বুধবার, ৫ মে  সকালে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে কল্লাটারী ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বুড়িমারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আকবর আলি (৫৫) এবং যাদু ইসলাম (৩৭)।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার সকালে একটি ভ্যানে করে কয়েকজন জেলে ধরলা নদীতে মাছ ধরতে যাচ্ছিলেন। পথিমধ্যে কল্লাটারী ব্রীজ এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা দুই জেলে ট্রাকচাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন।

এসময় ভ্যান চালকসহ তিনজন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যান। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

পাটগ্রাম থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুইজন জেলে। মাছ ধরতে ভ্যানে করে যাওয়ার সময় একটি ট্রাক তাদের চাপা দেয়।

চালক ও সহকারী পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

প্রসংগত, গত তিন বছরে ওই এলাকায় আটজন ব্যাক্তি ট্রাকচাপায় নিহত হলেন। এরমধ্যে ২০১৯ সালে ৪ জন ও ২০২০ সালে দুইজন ব্যাক্তি নিহত হন। আর চলতি বছরে মারা গেলেন দুজন।

মতামত দিন