পাটগ্রামে ট্রাকচাপায় আবারো মৃত্যু, ৩ বছরে ঝরলো ৯ প্রাণ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়  ট্রাকের চাপায় পিষ্ট হয়ে  এক পথচারী নিহত হয়েছেন। এই নিয়ে এবছর পাটগ্রামেই তিন জনের প্রাণ গেল ট্রাকচাপায়।

আজ শনিবার, ০৪ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১ টায় উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম তোবারক হোসেন মন্ডল (৬৫)। তিনি বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার, ০৪ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১ টায় বুড়িমারী বাজার থেকে বাড়ি ফিরছিলেন তোবারক মন্ডল। পথে বুড়িমারী ইউনিয়নের বাঁশকল- কামারেরহাট- পাটগ্রাম আঞ্চলিক সড়কের উফারমারা সোনারভিটা এলাকায় একটি খালি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিনি।

বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ট্রাকটি পিছনের চাকা দিয়ে তোবারক হোসেন মন্ডলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহত ব্যক্তির স্বজনেরা কোনো মামলা বা অভিযোগ না করায় মরদেহ ছেলের কাছে হস্তান্তর করা হয়েছে।’

প্রসংগত, গত তিন বছরে ওই এলাকায় নয়জন ব্যাক্তি ট্রাকচাপায় নিহত হলেন। এরমধ্যে ২০১৯ সালে ৪ জন ও ২০২০ সালে দুইজন ব্যাক্তি নিহত হন। আর চলতি বছরে মারা গেলেন তিনজন। 

জেএম/রাতদিন

মন্তব্যসমূহ প্রদর্শন করা হবে (9)