পাটগ্রামে বিজিবি’র উদ্যোগ অব্যাহত, আজও বিদ্যানন্দের ত্রাণ পেল ৪শ’ পরিবার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে রংপুর ৫১ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাসের প্রভাবে সীমান্তবর্তী এলাকায় কর্মহীন হয়ে পড়া ৪শ’ অসহায় , দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে নেতৃত্ব দেন রংপুর ৫১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল  মুহাম্মদ ইসহাক।

মঙ্গলবার, ১২ মে সাড়ে ১১ টায় উপজেলার  বাউরা পাবলিক  দ্বি-মূখী  উচ্চ বিদ্যালয়ের মাঠে এবং দুপুরে মোমিনপুর কুচলিবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন  ৪শ’ জন অসহায় ও দুস্থ্যের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেককে চাল, ডাল , আটা, লবণসহ বিভিন্ন ধরনের খাদ্রসামগ্রী দেওয়া হয়। 

 ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫১ বিজিবি ঠ্যাংঝাড়া ক্যাম্পের কম্পানি কমান্ডার নায়েক সুবেদার মো. জাহাঙ্গীর আলম, বাউরা ডাংগাটারী বিজিবি  ক্যাম্পের কমান্ডার  নায়েক সুবেদার মো. নাসির উদ্দিন, চড়খড়িবাড়ী বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার শাহ্ আলম,  কুচলিবাড়ী বিজিবি ক্যাম্পের কম্পানি কমান্ডার নায়েক সুবেদার মো. তারাজুল ইসলাম ও কলসিরমুখ বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার নজরুল ইসলাম।

এছাড়াও ছিলেন, পাটগ্রাম বিজিবি ক্যাম্পের কমান্ডার  নায়েক সুবেদার আবু জাফর, পাটগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল ওহাব প্রধান বেলাল, কুচলিবাড়ী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সফিয়ার রহমান, কুচলিবাড়ী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জিয়াউর রহমান মানিক, বাউরা ইউনিয়ন পরিষদের  ইউপি সদস্য মো. আব্দুল মতিন ও বাউরা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল কাদের সরকার।

জেএম/রাতদিন