পাটগ্রামে ব্যক্তিউদ্যোগে ঈদ উপহার, ২শ’ কর্মহীন পরিবারে আনন্দের আবহ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় কর্মহীন হয়ে পড়া গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ রা হয়েছে। হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার, ১৯ মে দুপুরে পাটগ্রাম মহিলা কলেজ প্রাঙ্গণে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত অর্থায়নে পাটগ্রাম পৌরসভার ৫ নং ওয়ার্ডে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ২০০ গরিব ও অসহায় দুঃস্থ মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান নীলু , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব, উপজেলা আওয়ামী লীগের নেতা মো. নুরে আলম আজাদ জুয়েল, মো. ফিরদুজুল ইসলাম, পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আল মামুন শুভ ও পাটগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন।

এ সময় খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী দেওয়া হয়।

এ বিষয়ে মাহমুদুল হাসান সোহাগ জানান, ‘করোনাভাইরাসের কারণে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে । তাঁরা অনেকে কর্মহীন হয়ে দু:খ-কষ্টে জীবন যাপন করছে। তাই দেশের প্রতি দায়বদ্ধতা থেকে এ সব মানুষের জন্য খাদ্যের ব্যবস্থা করেছি।

করোনা ভাইরাস পরিস্থিতিতে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণের এই কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান তিনি।

জেএম/রাতদিন