পাটগ্রামে শিক্ষক-কর্মচারীরা পেলেন সোনালী ব্যাংক এমডি’র অর্থ সহায়তা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বেসরকারি বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীকে করোনাকালীন শুভেচ্ছা উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। যেসব স্কুল এখনো এমপিওভুক্ত হয়নি তাদেরকে এই সহায়তা দেয়া হয়।

রবিবার, ১৭ মে পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি কলেজে মাধ্যমিক স্তরের ২৮ জন শিক্ষক , মাধ্যমিক বিদ্যালয়ের ৬ জন কর্মচারি ও দাখিল মাদ্রাসার ৮ জন শিক্ষককে শুভেচ্ছা উপহার হিসেবে এই সহায়তা দেওয়া হয় ।

সোনালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মো. আতাউর রহমান প্রধানের ব্যক্তিগত অর্থায়নে এই অর্থ সহায়তা দেওয়া হয় ।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটগ্রাম সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মো. এমরান আহম্মেদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক আতিকুর রহমান আতিক, পাটগ্রাম মহিলা কলেজের প্রভাষক সাদেকুল ইসলাম সজিব, ব্যবসায়ী আরিফুল ইসলাম লেলিন প্রমূখ ।

অপরদিকে শব্দ সৈনিক মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের পরিবারের উদ্যোগে পাটগ্রাম পৌরসভার চার শতাধিক অসহায়, দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, মুড়ি তেলসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা চত্বরের জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এদিন দুপুরে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম রব্বানী প্রধান, পাটগ্রাম টি.এন স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ মো. আব্দুল ওহাব প্রধান।

জেএম/রাতদিন