পাটগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

লালমনিরহাটের পাটগ্রামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে রেজোয়ান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার, ১১ জানুয়ারি দিবাগত রাতে ধষর্ণের শিকার ছাত্রীর মা বাদি হয়ে পাটগ্রাম থানায় মামলা করেন। এরপর রাতেই রেজোয়ানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক শ্রীরামপুর ইউনিয়নের রাধানাথপুর  গ্রামের বাসিন্দা।   

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন ওই ছাত্রীর বাবা ও মা দিন মজুরের কাজে বাইরে ছিলেন। বাড়িতে একাই ছিলো ওই ছাত্রী। এই সুযোগে গত বছরের ২৬ ডিসেম্বর বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায় রেজোয়ান।

পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা চালায় রেজোয়ানের পরিবার। কিন্তু মিমাংসা না হওয়ায় গত সোমবার রাতে মেয়েটির মা রেজোয়ানের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। ওইদিন রাতে তাকে গ্রেফতার করেন পুলিশ।

আজ মঙ্গলবার, ১২ জানুয়ারি মেয়েটিকে ধষর্ণের পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জানান,  ‘গ্রেপ্তারকৃত আসামীকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে’।

আরআই/রাতদিন

মতামত দিন