পাটগ্রাম-হাতীবান্ধার ৩ হাজার ২শ’ পরিবারে এমপি মোতাহার হোসেন’র খাদ্য সহায়তা

লালমনিরহাট- ১ (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেনের উদ্যোগে খাদ্য বিতরণ শুরু করেছেন। লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম এ দুই উপজেলায় করোনার প্রভাবে কর্মহীন, গরিব ও অসহায় দুঃস্থ মানুষের মাঝে এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

সোমবার, ১১ মে দুপুরে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ছয়টি ইউনিয়নের এক হাজার ২০০ পরিবারের মধ্যে এ খাদ্য সহায়তার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এর আগে গত শনিবার দুপুরে পাটগ্রাম উপজেলার পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গনে উপজেলার আট ইউনিয়ন ও একটি পৌরসভার দুই হাজার দুস্থ পরিবারের মধ্যেও এ খাদ্য সহায়ত দেয়া হয়।

হাতীবান্ধায় আজকের ত্রান বিতরণ কার্যক্রমে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগসহ আওয়ামী লীগের নেতা-কমী, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে শনিবারে পাটগ্রামে ত্রান বিতরণে উপস্থিত ছিলেন, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আবু তালেব, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক ও পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান নিলু ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. ছায়েদুজ্জামান প্রমূখ।

জেএম/রাতদিন