পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পাটগ্রামে আরও এক মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রামে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। মৃত ওই ব্যক্তির নাম খতিবর রহমান মিন্টু (৫২)। গেল বছরের অক্টোবরে সর্বশেষ এক পাথরশ্রমিক ট্রাকচাপায় নিহত হন।

গতকাল বুধবার, ২৪ মার্চ সন্ধ্যায় উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রহিম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খতিবর রহমান মিন্টু  উপজেলার বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারি এলাকার আফসার আলীর ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , বুধবার সন্ধ্যায়  খতিবর রহমান মিন্টু  ব্যবসায়িক কাজে বুড়িমারী থেকে মোটরসাইকেলযোগে পাটগ্রামে যাচ্ছিলেন। এ সময় বুড়িমারী স্থলবন্দর থেকে থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী একটি পাথর বোঝাই তাকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত  ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী খতিবর রহমান মিন্টুর  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের মাধ্যমে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

প্রসংগত, গত তিন বছরে ওই এলাকায় সাতজন ব্যাক্তি ট্রাকচাপায় নিহত হন। এরমধ্যে ২০১৯ সালে ৪ জন ও ২০২০ সালে দুইজন ব্যাক্তি নিহত হন।

জেএম/রাতদিন

মতামত দিন